kalerkantho


নাটোরে র‌্যাব-মাদক ব্যবসায়ী বন্দুকযুদ্ধে নিহত ১

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মে, ২০১৮ ১০:৩১



নাটোরে র‌্যাব-মাদক ব্যবসায়ী বন্দুকযুদ্ধে নিহত ১

নাটোরের সিংড়ায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত শীর্ষ মাদক ব্যবসায়ীর নাম আব্দুল খালেক (৩৬)। তিনি চৌগ্রাম ইউনিয়নের বড় চৌগ্রাম গ্রামের আজাহার আলী প্রামাণিকের ছেলে। রবিবার রাত দেড়টার দিকে উপজেলার শেরকোল ইউনিয়নের ভাগনাগরকান্দি ভাটোপাড়া এলাকায় (সিংড়া-টু-আত্রাই পাকা রাস্তা) বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। এসময় র‌্যাবের দুইজন সদস্যও আহত হন। আহত র‌্যাব সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে  প্রায় আড়াই লাখ টাকা মূল্যের ৮৫৩ পিস ইয়াবা ট্যাবলেট, একটি লোহার তৈরি বিদেশি রিভালভার, দুই রাউন্ড গুলি, গুলির একটি খালি খোসা, দুটি চার্জার টর্চ লাইট, দুটি গ্যাস লাইট, পাঁচটি স্যান্ডেল, এক প্যাকেট ডার্বি সিগারেট ও নগদ এক হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়েছে।

নাটোর ক্যাম্প র‌্যাব-৫ কোম্পানি অধিনায়ক মেজর শিবলী মোস্তফা ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, সিংড়া উপজেলার ৮নং শেরকোল ইউনিয়নের ভাগনাগরকান্দি এলাকায় মাদক ব্যবসায়ীদের অবস্থান রয়েছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-৫ এর একটি দল। এসময় সেখানে থাকা একদল মাদক ব্যবসায়ীদের সঙ্গে তাদের গোলাগুলি হয়। এতে ঘটনাস্থলেই এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তার মৃত্যু হয়। নিহত আব্দুল খালেকের বিরুদ্ধে নাটোরের বিভিন্ন থানায় মাদক, চোরাচালান, অপহরণসহ ২০টি মামলা রয়েছে বলে র‌্যাব সূত্রে জানা যায়।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক উপ-সহকারী কমিনিটি মেডিকেল অফিসার ডা. শামছুল হক বলেন, রাত ২টা ১৫ মিনিটে নাটোর র‌্যাব-৫ এর ডিএডি আশরাফুল ইসলামের নেতৃত্বে অজ্ঞাতনামা একজন গুলিবিদ্ধকে নিয়ে আসেন র‌্যাব সদস্যরা। তবে তাকে হাসপাতালে আনার আগেই তিনি মারা যান।

 


মন্তব্য