kalerkantho


ইউপি সদস্যকে চেয়ারম্যানের মারধরের প্রতিবাদে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি   

২৭ মে, ২০১৮ ১৭:৩৩



ইউপি সদস্যকে চেয়ারম্যানের মারধরের প্রতিবাদে মানববন্ধন

রিলিফের চাল ওজনে কম বিতরণের প্রতিবাদ করায় ইউপি সদস্যকে মারধর করেছে চেয়ারম্যান ও তার সাঙ্গপাঙ্গরা। আর এ ঘটনার প্রতিবাদ এবং বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

আহত ইউপি সদস্য বর্তমানে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের আন্ধারীঝাড় ইউনিয়নে।

রবিবার দুপুরে আন্ধারীঝাড় বাজারে দুই ঘন্টা ব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, শ্রমিকলীগ সহসভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক সোরওয়ার্দী হোসেন, আওয়ামীলীগ সম্পাদক জাহাঙ্গীর আলম মাস্টার প্রমূখ।

স্থানীয়রা জানান, শনিবার ইউনিয়ন পরিষদের রিলিফের চাল বিতরণের সময় ৩০ কেজির পরিবর্তে ২৪ কেজি করে চাল বিতরণ করা হয়। এসময় ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আক্তার হোসেন এর প্রতিবাদ করে কমপক্ষে ২৮ কেজি চাল বিতরণ করতে বলেন।

এতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান রাজু আহমেদ খোকন ও আয়নাল হোসেনের ছেলে আজমল হোসেন, মৃত মহির উদ্দিনের ছেলে ইউনুস আলী, আব্দুল কাদেরের ছেলে রফিকুল ইসলামসহ আরও কয়েকজন মিলে প্রতিবাদী ইউপি সদস্য আক্তার হোসেনকে মারধর করেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে ভুরুঙ্গামারী ও রংপুর এবং পরে ঢাকায় নিয়ে যাওয়া হয়।



মন্তব্য