kalerkantho


জামালপুরের ইসলামপুরে ভটভটিচাপায় স্কুলছাত্র নিহত

জামালপুর প্রতিনিধি   

২৬ মে, ২০১৮ ২২:৪৩



জামালপুরের ইসলামপুরে ভটভটিচাপায় স্কুলছাত্র নিহত

জামালপুরের ইসলামপুর উপজেলায় ভটভটিচাপায় স্কুলছাত্র রাকিব (১২) নিহত এবং তার সহোদর বড় ভাই রাসেল গুরুতর আহত হয়েছেন। আজ শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার পলবান্ধা ইউনিয়নের ইসলামপুর-সিরাজাবাদ সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রাকিব ইসলামপুর থানার ঝাড়ুদার মুনু মিয়ার ছেলে। তাদের বাড়ি পলবান্ধা ইউনিয়নের পূর্ব বাহাদুরপুর গ্রামে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, পলবান্ধা ইউনিয়নের পূর্ব বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র রাকিব ও তার বড় ভাই রাসেল রিকশায় ইসলামপুর পৌর শহর থেকে তাদের বাড়ি পূর্ব বাহাদুরপুরে যাচ্ছিল। পথে ইসলামপুর-সিরাজাবাদ সড়কের সরদারপাড়ায় বেইলি সেতুর কাছে একটি ভটভটি  রিকশাটিকে ধাক্কা দেয়। এতে শিশু রাকিব ছিটকে রিকশা থেকে পড়ে যায়। এ সময় ভটভটি গাড়িটি তার ওপর দিয়ে চলে যায়। ভটিভটি চাপায় শিশু রাকিব ঘটনাস্থলেই নিহত হন। আর তার ভাই রাসেল গুরুতর আহত হন। তবে দুর্ঘটনায় রিকশাচালকের কিছু হয়নি। পরে স্থানীয়রা তাদের দুজনকেই উদ্ধার করে ইসলামপুর উপজেলা হাসপাতালে নিয়ে যায়। রাসেল সেখানে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনার পর ঘাতক ভটভটির চালক দ্রুত পালিয়ে যায়।  

ইসলামপুর থানার ওসি মো. শাহীনুজ্জামান খান কালের কণ্ঠকে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত রাকিব ইসলামপুর থানার ঝাড়–দার মুনু মিয়ার ছেলে। দুর্ঘটনায় নিহত তার ছেলে রাকিবের লাশ ইসলামপুর হাসপাতালে রয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হবে। 



মন্তব্য