kalerkantho


দিনাজপুরে মতবিনিময় সভায় হুইপ

ভেজাল খাদ্য উৎপাদনকারীদের কঠোর হস্তে দমন করা হবে

দিনাজপুর প্রতিনিধি   

২৬ মে, ২০১৮ ২২:১৯



ভেজাল খাদ্য উৎপাদনকারীদের কঠোর হস্তে দমন করা হবে

ভেজাল খাদ্য উৎপাদনকারীদের কঠোর হস্তে দমনে প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। তিনি বলেন, যে সকল প্রতিষ্ঠান ভেজাল খাদ্য আমদানি, প্রস্তুত ও বিতরণ করছে, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিন। মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলা বরদাস্ত করা হবে না।

আজ শনিবার সকালে দিনাজপুর চেম্বার ভবন মিলনায়তনে জেলা বেকারী মালিক সমিতি আয়োজিত স্বাস্থ্য সম্মত বেকারী পণ্য উৎপাদন, আধুনিক ও পরিচ্ছন্ন পরিবেশ, প্রয়োজনীয় সরকারী সনদ গ্রহণ ও এসএমই ওয়ান স্টপ সেবা জেলা প্রশাসনের মাধ্যমে পাওয়ার লক্ষ্যে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে হুইপ এ কথা বলেন। 

জেলা বেকারী মালিক সমিতির দাবিগুলো পূরণের আশ্বাস দিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের জীবন নিয়ে খেলা মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করেছেন। সারা দেশের মাদক ব্যবসায়ীরা এখন গা ঢাকা দিয়েছে ভঁয়ে। দিনাজপুরের মাদক ব্যবসায়ীরাও বাদ যায়নি। পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইতিমধ্যে কয়েকজন নিহতও হয়েছেন। অতএব ভেজাল খাদ্য প্রস্তুতকারীদেরও আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হবে। 

রংপুর বিভাগীয় ও দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির সভাপতি মোহাম্মদ সাইফুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. হামিদুল আলম বিপিএম, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামিম, সিনিয়র সহ সভাপতি ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি স্বরূপ কুমার বক্সী বাচ্চু, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আটিষ্ট, কোতয়ালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন। এ ছাড়াও রংপুর বিভাগীয় ও দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. শামীম শেখের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চেম্বারের পরিচালকগণ, সকল উপজেলার বেকারী মালিকগণ।

বক্তব্য শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি হুইপ ইকবালুর রহিম এমপিকে সন্মাননা ক্রেষ্ট প্রদান করেন জেলা বেকারী মালিক সমিতির নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির সভাপতি মোহাম্মদ সাইফুল্লাহ সকল বেকারী মালিক ও কর্মচারীদের ভেজাল খাদ্য সামগ্রী উৎপাদন করবেন না মর্মে শপথ করান।



মন্তব্য