kalerkantho


বরিশালে মাদকবিরোধী অভিযানে আটক ৬৭

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মে, ২০১৮ ১৪:৪৩



বরিশালে মাদকবিরোধী অভিযানে আটক ৬৭

বরিশালে মাদকবিরোধী অভিযানে ২৪ ঘণ্টায় বরিশালে ৬৭ জনকে আটক করা হয়েছে। অপরদিকে বরিশাল মেট্রোপলিটন এলাকায় মাদকবিরোধী অভিযানের পাশাপাশি আসন্ন ঈদ উপলক্ষে সন্ত্রাসী কার্যক্রম ও অপতৎপরতারোধে বিশেষ অভিযান চলমান রয়েছে। আজ শনিবার জেলা ও মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) স্ব-স্ব দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৮ মে থেকে চলমান বিশেষ মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বরিশাল রেঞ্জের অধীনে ছয় জেলায় এ অভিযান চলমান রয়েছে। বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে পাঠানো খুদে বার্তায় জানানো হয়, মাদকবিরোধী অভিযানে গত ২৪ ঘণ্টায় মোট ১৪ জনকে আটক হয়েছে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৩৮৭ পিস ইয়াবা, ৭৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এরপরে মেট্রোপলিটনের চার থানায় ১০টি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযান গত ২৪ ঘণ্টায়য় ১০টি অভিযান পরিচালনা করেছেন। এরমধ্যে আজ শনিবার সকালে গৌরনদী থানাধীন বার্থী গ্রামের ধলু ফকিরের বাড়িতে সফল অভিযান চালানো হয়। অভিযানের আগেই ধলু ফকির পালিয়ে গেলে তাকে আটক করা সম্ভব হয়নি। তবে ধলু ফকিরের স্ত্রী রওশান আরা বেগম (৪৫) ও মেয়ে জামাই রানা ঢালীকে (২২) এক কেজি ৫শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের পরিদর্শক মো. জিল্লুর রহমান জানান, এ ঘটনায় পলাতক ধলু ফকিরসহ চারজনের নামেই পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

 



মন্তব্য