kalerkantho


চাঁদপুরে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী বাবলু নিহত

চাঁদপুর প্রতিনিধি    

২৬ মে, ২০১৮ ১৩:২২



চাঁদপুরে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী বাবলু নিহত

চাঁদপুরের কচুয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত কুখ্যাত মাদক ব্যবসায়ী বাবলু গুলিবিদ্ধ হয়ে মারা গেছে।

আজ শবিবার ভোররাতে উপজেলার পাড়াগাঁও এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় মাদক ব্যবসায়ী বাবলুর সহযোগীদের ছোঁড়া ককটেলের আঘাতে দুইজন পুলিশ কর্মকর্তা আহত হন। 

চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার জানান, একাধিক মামলার আসামি চিহিৃত মাদক ব্যবসায়ী বাবলুর বলরা গ্রামে থানা ও ডিবি পুলিশ অভিযান চালায়। এ সময় তার কাছ থেকে বেশকিছু ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাকে থানায় নিয়ে যাবার পথে পাড়াগাঁও এলাকায় পৌঁছলে বাবলুর সহযোগীরা পুলিশের ওপর ককটলে হামলা করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে বাবলু (৪০) গুলিবিদ্ধ হয়। 

পরে তাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আহত দুই পুলিশ কর্মকর্তা হলেন, উপ-পরিদর্শক মোবারক হোসেন ও সহকারী উপ-পরিদর্শক আক্তার হোসেন।

আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফারজানা ইসলাম জানান, ভোররাতে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে পুলিশ। এ সময় তাকে মৃত ঘোষণা করা হয়। এ ছাড়া আহত দুই পুলিশ সদস্যের হাতসহ শরীরের বিভিন্নস্থানে গুরুতর আঘাতে চিহ্ন আছে।

কচুয়া থানার ওসি সৈয়দ মাহবুবুর রহমান জানান, নিহত বাবলু কচুয়া উপজেলার গোহাট দক্ষিণ ইউনিয়নের বলরা গ্রামের মৃত সুলতান আহমেদের ছেলে। তার বিরুদ্ধে মাদক আইনে ৫টি মামলা হয়েছে। শনিবার ভোররাতে অভিযানের সময় তার কাছ থেকে এক শ ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


মন্তব্য