kalerkantho


সৈয়দপুরের ডজন মামলার আসামি পার্বতীপুরে গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মে, ২০১৮ ১১:২২



সৈয়দপুরের ডজন মামলার আসামি পার্বতীপুরে গ্রেপ্তার

সৈয়দপুরের ডজন মামলার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া আসামি সৈয়দপুরের মাদক সম্রাজ্ঞী বেবিয়া আশরাফী ওরফে বেবি ওরফে বেবিয়া (৪৩)। শুক্রবার রাত সোয়া ১২টার দিকে দিনাজপুর জেলার পার্বতীপুর থেকে তাকে গ্রেপ্তার করে নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শহরের মাদক সম্রাট সাহেবপাড়ার মতিয়ার রহমান ওরফে বাবুয়ার স্ত্রী বেবিয়ার নামে থানায় ১২টি মামলা রয়েছে। এর আগে বেবিয়ার দুই ছেলে রাজু ও সাজুকে মাদকসহ পুলিশ গ্রেপ্তার করে। অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, সৈয়দপুর থেকে মাদকের শিকড় নির্মূল করা হবে। তিনি আত্মগোপনে থাকা মাদক বিক্রেতাদের গ্রেপ্তারে সহযোগিতা করতে সৈয়দপুরবাসীর কাছে অনুরোধ জানিয়েছেন।

পুলিশ জানায়, সৈয়দপুরের মাদক সম্রাজ্ঞী বেবিয়া পুলিশের চোখ ফাঁকি দিয়ে পার্শ্ববর্তী উপজেলা পার্বতীপুরের হলদিবাড়ীতে জামাতার বাড়িতে আত্মগোপন করেছিল। গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পালের নেতৃত্বে পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে বেবিয়াকে পার্বতীপুরের হলদিবাড়ীর চান্দাপাড়া থেকে গ্রেপ্তার করে।

 


মন্তব্য