kalerkantho


নবাবগঞ্জে জাপার নেতাসহ স্ত্রীকে কুপিয়ে জখম

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মে, ২০১৮ ১১:১৩



নবাবগঞ্জে জাপার নেতাসহ স্ত্রীকে কুপিয়ে জখম

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে গালিমপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মিজানুর রহমান (৪০) ও তার স্ত্রী সম্পা বেগমকে (৩০) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। শুক্রবার রাতে গালিমপুর বাজারে এ ঘটনা ঘটে। মিজানুর রহমান সংকরখালী গ্রামের হাসেম বেপারির ছেলে। নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, সম্পা বেগম গণমাধ্যমকে জানান, কিছুদিন আগে জমি সংক্রান্ত বিষয় নিয়ে আসলাম, সুজন, আশিফ, রাজুর সঙ্গে মিজনের তর্ক হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাতে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেন তারা। স্থানীয় সূত্রে জানা গেছে, মিজানুর ও তার স্ত্রী ছেলে সিয়ামকে (৮) গালিমপুর বাজারে ডা. বাদলের কাছে চিকিৎসার জন্য নিয়ে আসেন।

কাজ শেষে চিকিৎসকের চেম্বার থেকে বের হলে একই গ্রামের আসলাম, সুজন, আশিফ, রাজুসহ কয়েকজন মিলে মিজানকে চাপাতি দিয়ে ১৫ থেকে ২০টি কোপ দেন। এ সময় মিজানুরের স্ত্রী তাকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও কোপায় তারা। একপর্যায়ে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যান। পরে স্থানীয়রা মিজান ও তার স্ত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় মিজানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 


মন্তব্য