kalerkantho


সিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে আহত ৩০

সুনামগঞ্জ প্রতিনিধি   

২৫ মে, ২০১৮ ১৫:৫৩



সিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে আহত ৩০

সুনামগঞ্জ-সিলেট সড়কের ধারণবাজার এলাকায় একটি লক্করঝক্কর বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে খাদে পড়ে উল্টে গেছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ যাত্রী। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে সিলেট থেকে যাত্রী নিয়ে সুনামগঞ্জের দিকে আসছিল একটি যাত্রীবাহী বিরতিহীন বাস। অতিরিক্ত সিট বসানো পুরানো লক্করঝক্কর এই বাসটি চলার পর থেকেই ঝাঁকুনি দিয়ে চলছিল। বাসটি ধারণ এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে পড়ে উল্টে যায়। এ সময় যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। উল্টে যাওয়া গাড়ি থেকে বের হতে গিয়ে আহত হন অন্তত ৩০ যাত্রী। উল্টে যাওয়ার পর গাড়ির ইঞ্জিনও খুলে নিচে পড়ে গেছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

আহত যাত্রী টিটু পুরকায়স্থ বলেন, সিলেট থেকে সুনামগঞ্জের উদ্দেশে ছাড়ার পরই বাসটি ঝাঁকুনি দিয়ে চলছিল। অতিরিক্ত সিট যুক্ত করে যাত্রী বসানো হয়েছিল। ধারণ এসেই ফাকা রাস্তা থেকে হঠাৎ ছিটকে নিচে পড়ে গাড়িটি অর্ধেক উল্টে যায়। গাড়ির ভেতরে থাকা যাত্রীদের সবাই কমবেশি আহত হয়েছেন। আমি নিজেও মাথা, হাত ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছি।

এ ব্যাপারে ছাতক থানার ওসি মো. আতিকুর রহমান বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তা থেকে নিচে পড়ে উল্টে গিয়ে যাত্রীরা আহত হয়েছেন। স্থানীয় জনতা ও পুলিশ আহতদের চিকিৎসার জন্য পাঠিয়েছে।



মন্তব্য