kalerkantho


পটুয়াখালীতে পৃথক অভিযানে ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মে, ২০১৮ ১৫:০২



পটুয়াখালীতে পৃথক অভিযানে ৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পটুয়াখালীতে বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে মাদক সহ ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) ও রাঙ্গাবালী থানা পুলিশ। পটুয়াখালীর সদর, বাউফল ও রাঙ্গাবালী উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে ১০০ লিটার চোলাইমদ, আড়াই কেজি গাঁজা ও ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি খন্দকার জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাউফল ও সদর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শহিদ মীর (৫০) এবং গাবুয়া এলাকা থেকে মাদক ব্যবসায়ী মুছা মোল্লাকে (২৫) গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে বাউফল ও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে।

এদিকে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, বৃহস্পতিবার রাতে গহীন খালী স্লুইসঘাট এলাকা থেকে মাদক ব্যবসায়ী মো. ফাহাদ (১৯) ও মো. সুমন মৃধা (২০) এবং শুক্রবার ভোরে উত্তর গাজী কান্দা রাখাইন পাড়া এলাকা থেকে হোতাছি রাখাইন (৪৮), মো. কালু মেস্তুরী (৪৫) ও মঞ্জু হাওলাদারকে (৩৮) গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে রাঙ্গাবালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

 



মন্তব্য