kalerkantho


সিরাজগঞ্জে বিশেষ অভিযানে আটক ১৪

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মে, ২০১৮ ১৪:৫৮



সিরাজগঞ্জে বিশেষ অভিযানে আটক ১৪

সিরাজগঞ্জে মাদকবিরোধী বিশেষ অভিযানে ১৪ মাদক বিক্রতাকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১২৩ বোতল ফেনসিডিল, ৪০ গ্রাম হেরোইন ও এক কেজি গাঁজা জব্দ করা হয়। আটকদের মধ্যে দুজনের কাছ থেকে ইয়াবা ছাড়াও একটি পিস্তল ও গুলি জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে আজ শুক্রবার সকাল ৮টা পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু ইউসুফ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জেলায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৪ মাদক বিক্রিকে আটক করা হয়। তাদের মধ্যে বেলকুচি উপজেলার সুবর্ণসাড়া গ্রাম থেকে আটক মাদক বিক্রেতা কামরুল ইসলাম বাপ্পী ও বাবুল হোসেন বাবুর কাছ থেকে একটি পিস্তল এবং গুলি জব্দ করা হয়। আটক মাদক বিক্রেতাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

আটকদের মধ্যে সুবর্ণসাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে কামরুল ইসলাম বাপ্পী (৩৩) ও একই গ্রামের আইয়ুব আলীর ছেলে বাবুল হোসেন বাবু (৩৬), সিরাজগঞ্জ শহরের রেলওয়ে কলোনি মহল্লার মিলনের স্ত্রী মো. হুসনে আরা ওরফে হুসনা, একই মহল্লার রেজাউল ইসলামের স্ত্রী পপি খাতুন, মাহমুদপুর মহল্লার হরমুজ শেখের ছেলে আব্দুস সালাম ও রায়গঞ্জ উপজেলার ব্রাহ্মণবাড়ী গ্রামের কেরামত আলীর ছেলে জাকির হোসেনের নাম জানা যায়।

 


মন্তব্য