kalerkantho


গফরগাঁওয়ে পুলিশের অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৪ মে, ২০১৮ ১৭:১৪



গফরগাঁওয়ে পুলিশের অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁও ও পাগলা থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীসহ তিন জনকে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারের সময় দুই গাঁজা ব্যবসায়ীর কাছ থেকে ৫০০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গতকাল বুধবার রাতে গফরগাঁও থানার এস আই সাইফুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার উথুরী গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মাদক ব্যবসায়ী আমিনুল হক (৫২)কে আটক করে। এ সময় আমিনুল হকের দেহ তল্লাসী করে ৩০০গ্রাম (৩০টি কাগজের পুড়িয়া) গাঁজা উদ্ধার করে পুলিশ।

ওই একই রাতে পুলিশ পারিবারিক মামলার পরোয়ানাভূক্ত পলাতক আসামি রাঘাইচটি গ্রামের মৃত মোছলেম উদ্দিনের ছেলে মফিজুল ইসলামকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

অন্যদিকে বুধবার রাতে পাগলা থানার এস আই প্রভাষ চন্দ্র দাস গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাইথল গ্রামের হবিবর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী মনির মিয়া (৩৫)কে ২০০গ্রাম গাঁজাসহ আটক করে থানায় নিয়ে যান।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে এক মাদক ব্যবসায়ীসহ দুইজনকে আটক করা হয়। আটকদের ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে। 

পাগলা থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানে এক মাদক ব্যবসায়ীকে ২০০গ্রাম গাঁজাসহ আটক করা হয়।


মন্তব্য