kalerkantho


ছাত্রকে মারধরের প্রতিবাদ করায়

রামগঞ্জে প্রবীণ আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি    

২৪ মে, ২০১৮ ১৬:৫৭



রামগঞ্জে প্রবীণ আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে জখম

লক্ষ্মীপুরের রামগঞ্জে এতিম মাদরাসা ছাত্রকে মারধরের প্রতিবাদ করায় প্রবীণ আওয়ামী লীগ নেতা অলি উল্যার (৭০) ওপর হামলা চালানো হয়েছে।

গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার ইছাপুর ইউনিয়নের নয়নপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত অলি উল্যা ইছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ওই মাদরাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, উপজেলার ইছাপুর ইউনিয়নের নয়নপুর গ্রামের টুনার বাড়ির হাফেজিয়া মাদরাসার এক ছাত্র পুকুরঘাটে পানিতে মাছ পরিস্কার করছিলেন। এতে স্থানীয় ইদ্রিস এলোপাতাড়ি তাকে মারধর করে। এ ঘটনার প্রতিবাদ করলে ইদ্রিস সহযোগীদের জড়ো করে আওয়ামী লীগ নেতা অলি উল্যাকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার নাক ও মুখসহ শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে। 

খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু ও পৌরসভার সাবেক মেয়র বেলাল আহমেদ হাসপাতালে তাকে দেখতে যান।

এদিকে আজ বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থলে যান রামগঞ্জ থানার ওসি তোতা মিয়া। এ সময় তিনি প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন। তবে বিকেল পর্যন্ত এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

ওসি তোতা মিয়া বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। জড়িতদের আটক করার চেষ্টা চলছে।



মন্তব্য