kalerkantho


৯৯৯ নম্বরে ফোন, ধর্ষণের হাত থেকে রক্ষা

আঞ্চলিক প্রতিনিধি, গাজীপুর   

২৩ মে, ২০১৮ ১২:৩৬



৯৯৯ নম্বরে ফোন, ধর্ষণের হাত থেকে রক্ষা

জাতীয় জরুরি সেবা নম্বর—৯৯৯-এর মাধ্যমে অভিযোগ পাওয়ার পর গাজীপুরের শ্রীপুরে ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। প্রাইভেট কারের ভেতর এক তরুণীকে ধর্ষণের চেষ্টার সময় স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন করে ঘটনাটি জানিয়েছিল।

গত সোমবার রাতে উপজেলার মাওনা চৌরাস্তা ফ্লাইওভারের নিচে এ ঘটনা ঘটে। আটক ব্যক্তির নাম কবির হোসেন (৪৫)।  তিনি পাশের উজিলাব গ্রামের বাসিন্দা। ভুক্তভোগী তরুণীর বাড়ি কালীগঞ্জ উপজেলায়। এ ঘটনায় গতকাল সকালে তিনি শ্রীপুর থানায় মামলা করেছেন।

ওই তরুণী জানান, কয়েক মাস আগে মুঠোফোনে ভুল নম্বরে কবির হোসেনের সঙ্গে পরিচয় হয় তাঁর। এরপর প্রায়ই কথা বলতেন কবির। একপর্যায়ে চাকরি দেওয়ার কথা বলে কবির তাঁকে মাওনা যেতে বলেন। তরুণী আরো জানান, গত সোমবার রাতে তাঁকে দেখা করতে বলেন কবির। তিনি যাওয়ার পর তাঁকে নিয়ে একটি কারখানায় যাবেন বলে প্রাইভেট কারে উঠতে বলেন। রাজি না হলে জোর করে প্রাইভেট কারে তোলা হয় তাঁকে। পরে গাড়ির ভেতর ধর্ষণের চেষ্টা চালায় কবির। শ্রীপুর থানার এসআই আজহারুল ইসলাম বলেন, তরুণীর চিৎকার শুনে স্থানীয় এক ব্যক্তি ৯৯৯-এ ফোন দেয়। এরপর তাৎক্ষণিকভাবে সেখানে পুলিশ পাঠিয়ে অভিযুক্তকে আটক করা হয়।



মন্তব্য