kalerkantho


কুমিল্লায় পাঁচ মাদক বিক্রেতা আটক : ভ্রাম্যমাণ আদালতে সাজা

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

২২ মে, ২০১৮ ২৩:৩৮



কুমিল্লায় পাঁচ মাদক বিক্রেতা আটক : ভ্রাম্যমাণ আদালতে সাজা

কুমিল্লা নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চিহ্নিত ৫ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। কোতয়ালী মডেল থানা পুলিশের ওসি আবু সালাম মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার দিনব্যাপী অভিযান চালিয়ে তাদের আটক করেন। 

পরে বিকেলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এসব মাদক বিক্রেতাকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

সাজাপ্রাপ্ত পাঁচ মাদক ব্যবসায়ী হলেন- নগরীর গর্জন খোলা এলাকার আতিক মিয়ার স্ত্রী শাহিনুর বেগম, মফিজ মিয়ার স্ত্রী চন্দ্রা বেগম, ধর্মপুর এলাকার জামাল মিয়ার স্ত্রী সুরাইয়া বেগম, বালুতুপা এলাকার মৃত ফুল মিয়ার পুত্র মাসুম মিয়া ও স্ত্রী ভানু বেগম।

গ্রেপ্তার এসব মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সালাম মিয়া। 

তিনি বলেন, থানার তদন্ত কর্মকর্তা সালাউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে দিনব্যাপী অভিযান চালিয়ে নগরীর গর্জনখোলা, বালুতুপা ও ধর্মপুর এলাকা থেকে চিহ্নিত এসব মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

বিকেলে মোবাইল কোর্টের মাধ্যমে সুরাইয়া বেগম এবং শাহিনুর বেগমকে ১ বছর ৮ মাস বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। এ ছাড়াও বাকি তিনজনকে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় বলে জানান তিনি।


মন্তব্য