kalerkantho


৫ বছর পর রায়পুর পৌর যুবলীগের কমিটি গঠন

লক্ষ্মীপুর প্রতিনিধি    

২২ মে, ২০১৮ ১৬:৫১



৫ বছর পর রায়পুর পৌর যুবলীগের কমিটি গঠন

অবশেষে লক্ষ্মীপুরের রায়পুর পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। পাঁচ বছর চার মাসেরও বেশি সময় পর গতকাল সোমবার আজম চৌধুরীকে আহ্বায়ক, তানজিদ কামাল, হোসেন সর্দার ও আকরাম হোসেন রুপককে যুগ্ম আহ্বায়ক মনোনীত করে কমিটি করা হয়। জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান কমিটি অনুমোদন দেয়।

দলীয় সূত্র জানায়, ২০১৪ সালের ২১ জানুয়ারি রায়পুর এলজিইডি কার্যালয়ের ভেতর থেকে টেন্ডার বাক্স ছিনতাইয়ের ঘটনায় পৌর ও উপজেলা যুবলীগের কমিটি স্থগিত করা হয়। ওই সময় পৌর কমিটির আহ্বায়ক শামছুল আলম বাবুলসহ তিন নেতাকে বহিস্কার করা হয়। এরপর নেতারা দাবি জানালেও আর কমিটি গঠন করা হয়নি। এতে নেতাকর্মীরা নিস্কৃয় হয়ে পড়ে।

নতুন কমিটির যুগ্ম আহ্বায়ক তানজিদ কামাল বলেন, নেতাকর্মীদের সংগঠিত করে পৌরসভার নয়টি ওয়ার্ডে কমিটি করা হবে। আন্দোলন-সংগ্রামে আমাদের নেতাকর্মীরা মাঠে থাকবে।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগামী তিন মাসের জন্য এ কমিটি করা হয়েছে। নতুন নেতৃত্ব সৃষ্টি ও সংগঠনকে গতিশীল করতে এ কমিটির নেতারা কাজ করবে।



মন্তব্য