kalerkantho


দেবীদ্বারে 'বন্দুকযুদ্ধে' গুলিবিদ্ধ যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা    

২২ মে, ২০১৮ ১৪:১৭



দেবীদ্বারে 'বন্দুকযুদ্ধে' গুলিবিদ্ধ যুবক গ্রেপ্তার

কুমিল্লার অরন্যপুরে 'বন্দুকযুদ্ধে' দুই মাদক ব্যবসায়ী নিহত হওয়ার রাতেই আরো একটি 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটেছে জেলার দেবীদ্বার উপজেলায়। মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ওই 'বন্দুকযুদ্ধের' পর গুলিবিদ্ধ অবস্থায় সাদ্দাম (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

পায়ে গুলিবিদ্ধ সাদ্দামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসার জন্য রাতেই তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়।

গ্রেপ্তার সাদ্দাম দেবীদ্বার উপজেলার বাগুর গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে। গতকাল সোমবার মধ্যরাতে উপজেলার জাফরাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের ভাষ্যমতে, সাদ্দাম দেবীদ্বারের অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী। সোমবার রাতের ওই কথিত 'বন্দুকযুদ্ধে' দেবীদ্বার থানার এসআই মোরশেদ আলম ও পুলিশের আরো দুই সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।

দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান বলেন, 'পায়ে গুলিবিদ্ধ অবস্থায় সাদ্দামকে আটকের পর চিকিৎসার জন্য তাকে কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।' এ ছাড়া আহত পুলিশ সদস্যদের দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় বলে জানান তিনি।

ওসি মিজান বলেন, 'গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত দেড়টার দিকে মাদক ব্যবসায়ী সাদ্দামকে গ্রেপ্তারে উপজেলার জাফরাবাদ এলাকায় অভিযান চালানো হয়। এ সময় সাদ্দাম ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে মাদক ব্যবসায়ী সাদ্দাম পায়ে গুলিবিদ্ধ হন। এ ছাড়া আমাদের থানার এসআই মোরশেদ আলম ও দুই কনস্টেবল আহত হন।' 



মন্তব্য