kalerkantho


গোপালগঞ্জে গাঁজা ও পাঁচ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩৩

গোপালগঞ্জ প্রতিনিধি    

২২ মে, ২০১৮ ১৩:২২



গোপালগঞ্জে গাঁজা ও পাঁচ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩৩

গোপালগঞ্জে বিশেষ অভিযানে পাঁচ হাজার বার পিস  ইয়াবাসহ ৩৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাত থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত এই অভিযান চালানো হয়।

গ্রেপ্তারদের মধ্যে সাতজন মাদক ব্যবসায়ী রয়েছেন। বাকিরা বিভিন্ন মামলার ওরেন্টভুক্ত আসামি।

গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম বলেন, 'আমাদের কাছে খবর ছিল ইব্রহিম শেখ ও তার স্ত্রী ফাতেমা বেগম মাদকের বড় চালান নিয়ে গোপালগঞ্জে আসছেন। ওই খবরের ভিত্তিতে পুলিশের একটি দল শহরের পুলিশ লাইন মোড়ে দীর্ঘসময় ওত পেতে থাকে। পরে রাত সাড়ে ৩টার দিকে এই দম্পতি একটি প্রাইভেট কারে করে ঘটনাস্থলে পৌঁছালে তাদের গতিরোধ করে গাড়ি ও দেহ তল্লাশি করা হয়।

এ সময় ফাতেমা বেগমের ভ্যানিটি ব্যাগ থেকে ও ইব্রাহিমের শেখের পকেট থেকে পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে গাড়িসহ তাদের থানায় নিয়ে আসা হয়। এ ছাড়া পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মামলার ওয়ারেন্টভুক্ত অপর চারজনকে গ্রেপ্তার করে। এদের বিরুদ্ধে মামলা দায়ের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

অপরদিকে, জেলার মুকসুদপুর থানায় সাতজন, কাশিয়ানী থানায় সাতজন, কোটালীপাড়া থানায় সাতজন ও টুঙ্গিপাড়া থানায় ১২ পিস ইয়াবা ও গাাঁজাসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। সংশ্লিষ্ট থানার ওসিদের সঙ্গে কথা হলে তারা বলেন, গ্রেপ্তাররা বিভিন্ন মামলার ওরেন্টভুক্ত আসামি। তাদেরকে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।  


মন্তব্য