kalerkantho


মাদারীপুরে 'জ্বীনের বাদশা' চক্রের সদস্য আটক

মাদারীপুর প্রতিনিধি   

২১ মে, ২০১৮ ১৭:২৫



মাদারীপুরে 'জ্বীনের বাদশা' চক্রের সদস্য আটক

'জ্বীনের বাদশা' পরিচয়ে ওয়েলকাম পার্টির প্রতারক চক্রের এক সদস্য কুদ্দুস মাতুব্বরকে (৩০) আটক করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। গতকাল রবিবার সন্ধ্যায় ফরিদপুরের ভাঙ্গা উপজেলার রায়নগর গ্রামে অভিযান চালিয়ে ল্যাপটপ, একাধিক মোবাইল ও সীম কার্ডসহ তাকে আটক করা হয়। আটক কুদ্দুস একই এলাকার বারেক মাতুব্বরের ছেলে। 

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প সূত্রে জানা গেছে, ফরিদপুরের ভাঙ্গা উপজেলার রায়নগর এলাকায় একটি প্রতারক চক্র দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে জ্বীনের বাদশা, পীর-দরবেশ ও সাধু-সন্ন্যাসী সেজে সাধারণ মানুষের সাথে প্রতারণা করত। প্রতারণার উদ্দেশে তারা স্বর্ণের মূর্তি, লটারি, বোনাস প্রভৃতি প্রাপ্তির প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎ অথবা গভীর রাতে জ্বীনের বাদশা সেজে অলৌকিকভাবে ক্ষতি করার ভয় দেখাতো। প্রতারণার শিকার ভুক্তোভোগীদের দেওয়া তথ্য অনুসারে রায়নগর গ্রামে অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্য কুদ্দসকে আটক করে র‌্যাব। এ সময় সাধারণ মানুষের সাথে প্রতারণা ও অবৈধ কার্যকলাপে ব্যবহৃত ১টি ল্যাপটপ, ২৫টি মোবাইল ফোন, বিভিন্ন অপারেটরের ৭৭টি সীম কার্ড জব্দ করা হয়। 

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) তাজুল ইসলাম বলেন, 'সাধারণ মানুষের সাথে সকল প্রকার প্রতারণা ও অবৈধ কার্যকলাপের বিরুদ্ধে র‌্যাব সব সময় সক্রিয় ভূমিকা পালন করে থাকে। প্রতারণার উদ্দেশে আটক হওয়া আসামি সাধারণ মানুষের সাথে প্রতারণা করার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।'



মন্তব্য