kalerkantho


চাঁদপুরে ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন মা

চাঁদপুর প্রতিনিধি    

২০ মে, ২০১৮ ২০:২৯



চাঁদপুরে ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন মা

মানসিক প্রতিবন্ধী ছেলেকে চিকিৎসকের কাছে নিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন মা। আজ রবিবার দুপুরে চাঁদপুর সদরের চান্দ্রা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মানসিক প্রতিবন্ধী ছেলেকে আটক করা হলেও পরে বাবার জিম্মায় তাকে দেওয়া হয়। 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার দক্ষিণ বালিয়া গ্রামের কৃষক হুমায়ুন গাজীর ছেলে শামীম হোসেন (২৪)। দীর্ঘদিন ধরে তিনি মানসিক প্রতিবন্ধী। তবে গত কয়েকদিন তাঁর পাগলামি বেড়ে যায়। এর ফলে অসুস্থ শামীমের মা আমেনা বেগম (৪৮) ছেলেকে নিয়ে বেশ বেকায়দায় পড়েন। আজ রবিবার দুপুরে তিনি ছেলে শামীমকে নিয়ে চিকিৎসকের উদ্দেশে বের হন। এ সময় চান্দ্রা বাজার থেকে একটি অটোরিক্শা নিয়ে চাঁদপুরের উদ্দেশে রওনা দেন মা-ছেলে। পথিমধ্যে মানসিক প্রতিবন্ধী শামীম চলন্ত অটোরিক্শা থেকে ঝাঁপ দেন। এমন পরিস্থিতি দেখে ছেলেকে বাঁচাতে মা আমেনা বেগমও ঝাঁপিয়ে পড়েন। এতে ছেলে সামান্য আহত হলেও ঘটনাস্থলে প্রাণ হারান মা।

এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. ওয়ালী উল্লাহ জানান, এ ঘটনার পর বিকেলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। অন্যদিকে মানসিক প্রতিবন্ধী ছেলেকে আটক করা হলেও তাঁর অবস্থা বিবেচনা করে পরে বাবার জিম্মায় দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। 



মন্তব্য