kalerkantho


জামালপুরে ২৩৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জামালপুর প্রতিনিধি   

২০ মে, ২০১৮ ২০:১৪



জামালপুরে ২৩৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জামালপুর শহরের মধুপুর রোডের একটি ফিলিং স্টেশন এলাকা থেকে ২৩৫টি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী নাইম হোসেন ও মোছা. মেঘলাকে আটক করেছে র‌্যাব। আজ রবিবার দুপুর পৌনে একটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। 
  
জানা গেছে, র‌্যাবের জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার জুয়েল চাকমার নেতৃত্বে র‌্যাবের একটি দল আজ রবিবার বেলা পৌনে ১টার দিকে শহরের মধুপুর রোডের একটি ফিলিং স্টেশন এলাকায় অভিযান চালায়। অভিযানের সময় একটি সিএনজিচালিত গাড়ি ও এক নারীসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

আটক মাদক ব্যবসায়ীরা হলেন- জামালপুর শহরের বাগবাইদ বোর্ডঘর এলাকার কামাল হোসেনের ছেলে নাইম হোসেন এবং ইকবালপুর এলাকার মো. ইসমাইল হোসেনের স্ত্রী মোছা. মেঘলা। তাদের কাছ থেকে ২৩৫টি ইয়াবা বড়ি, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি সিএনজি গাড়ি, দুটি মুঠোফোন সেট ও দুটি সিম জব্দ করা হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা দুইজন দীর্ঘদিন ধরে ইয়াবাসহ অন্যান্য মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে বলে স্বীকার করেছে।  

র‌্যাবের জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার জুয়েল চাকমা কালের কণ্ঠকে বলেন, ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ী মোছা. মেঘলা ও নাইম হোসেনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। 

 

 



মন্তব্য