kalerkantho


নীলফামারীতে ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

নীলফামারী প্রতিনিধি   

১৮ মে, ২০১৮ ০০:৩৪



নীলফামারীতে ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

প্রতীকী ছবি

নীলফামারীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলায় জাহাঙ্গীর আলমকে (৩০) গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে জেলা সদরের ঢেলাপীড় বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। সে জেলা সদরের সোনারায় ইউনিয়নের জয়চণ্ডি ঘাটেরপাড় গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।

নীলফামারী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ ব্যানার্জী জানান, গত বছরের ১ নভেম্বর বাড়িতে একা পেয়ে প্রতিবেশী পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষণ করে জাহাঙ্গীর। ঘটনার পর লজ্জায় ও জাহাঙ্গীরের ভয়ভীতির কারণে ওই ছাত্রী ঘটনাটি প্রকাশ করেনি। পরে অন্ত:স্বত্ত্বা হয়ে পড়লে ঘটনাটি জানতে পারে পরিবারের সদস্যরা। 

এ ঘটনায় জাহাঙ্গীর আলম ও তার ছোট ভাই ইদ্রিস আলী (২৫) এবং মা জাহেলা বেগমকে (৫৫) আসামি করে গত ১২ মে ওই ছাত্রীর বাবা থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকে পলাতক থাকার পর বৃহস্পতিবার সকালে ঢেলাপীর বাজার থেকে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। অপর দুই আসামিকেও গ্রেপ্তারে অভিযান চলছে। ওই ছাত্রীটি এখন সাত মাসের অন্ত:স্বত্ত্বা বলে জানা গেছে।

এলাকাবাসী জানায়, জাহাঙ্গীর বিবাহিত এবং তার তিন বছর বয়সের এক ছেলে সন্তান রয়েছে। এমন কুকর্মের কথা জানার পর তার স্ত্রী স্বামীকে ছেড়ে বাবার বাড়িতে চলে যায়।



মন্তব্য