kalerkantho


জামালপুরে সড়ক দুর্ঘটনায় গৃহবধূর মৃত্যু

জামালপুর প্রতিনিধি   

১৭ মে, ২০১৮ ২৩:৪৩



জামালপুরে সড়ক দুর্ঘটনায় গৃহবধূর মৃত্যু

প্রতীকী ছবি

জামালপুর শহরের পাথালিয়া পশ্চিমপাড়া এলাকায় দ্রæতগামী একটি ভটভটি গাড়ির সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ছন্দা বেগম (২২) নামের একজন গৃহবধূ মারা গেছেন। তার স্বামী আক্তারুজ্জামান গোল্লা গুরুতর ও ছেলে শান্ত (৫) সামান্য আহত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা দু’টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, জামালপুর পৌরসভার পাথালিয়া গ্রামের ব্যবসায়ী আক্তারুজ্জামান গোল্লা আজ বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেলে তার স্ত্রী ছন্দা বেগম ও ছেলে শান্তকে নিয়ে শহরের কম্পপুর থেকে বাড়িতে ফিরছিলেন। পথে বেলা দুটার দিকে পাথালিয়া পশ্চিমপাড়া এলাকায় প্রধান সড়কে দ্রুতগামী একটি ভটভটি গাড়ি তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক আক্তারুজ্জামান গোল্লা, তার স্ত্রী ছন্দা বেগম ও পাঁচ বছরের ছেলে শান্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে।

স্থানীয়রা এ সময় গুরুতর আহত আক্তারুজ্জামান গোল্লা ও ছন্দা বেগমকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অ্যাম্বুলেন্সে তাদেরকে ময়মনসিংহে নিয়ে যাওয়ার পথে ছন্দা বেগম মারা যান। স্ত্রী মারা যাওয়ায় স্বামী আক্তারুজ্জামান গোল্লা ময়মনসিংহে হাসপাতালে যাননি। ওই অ্যাম্বুলেন্সে করেই তিনি স্ত্রীর লাশ নিয়ে জামালপুরে নিজ বাড়িতে ফিরে যান। দুর্ঘটনার পরপরই ভটভটির চালক তার গাড়িটি নিয়ে পালিয়ে যায়।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিমুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, ‘শহরের পাথালিয়া গ্রামে সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছে এবং দুইজন আহত হয়েছে শুনেছি। আমরা যোগাযোগ করেছি ওই পরিবারের সঙ্গে। তারা থানায় কোনো অভিযোগ করবে না বলে জানিয়েছে।’ 



মন্তব্য