kalerkantho


শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে লক্ষ্মীপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৭ মে, ২০১৮ ২৩:১৮



শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে লক্ষ্মীপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল

ছবি: কালের কণ্ঠ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে আনন্দ মিছিল করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে জেলা ছাত্রলীগের উদ্যোগে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের উত্তর তেমুহুনী থেকে দক্ষিণ তেমুহুনী গিয়ে শেষ হয়। পরে শহরের জিরো পয়েন্ট এলাকায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, শেখ জামান রিপন, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সহ-সভাপতি ইমতিয়াজ আহমেদ শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান, ছাত্রলীগ নেতা ইবনে জিসাদ আল নাহিয়ান, করিমুল হক কনক ক্বারী, কাজী মামুনুর রশিদ বাবলু প্রমুখ। 

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশে উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রূপকার। তার হাত ধরেই বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ফের প্রধানমন্ত্রী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। 



মন্তব্য