kalerkantho


ত্রিশালে ১০৭৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৭ মে, ২০১৮ ২১:৫৩



ত্রিশালে ১০৭৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ফাইল ছবি

ময়মনসিংহের ত্রিশালের মোক্ষপুর ও আমিরাবাড়ী ইউনিয়নে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ত্রিশাল থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১ হাজার ৭৫ পিস ইয়াবা।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওসি জাকিউর রহমানের নেতৃত্বে একটি টিম গতকাল বুধবার রাতে মোক্ষপুর ও আমিরাবাড়ী ইউনিয়নে অভিযান চালায়। দিবাগত রাত সোয়া ৩টার দিকে মোক্ষপুর আকিজ সিরামিক সংলগ্ন স্থান থেকে মাদক ব্যবসায়ী মিজানুর রহমানকে আটক করে পুলিশ। এ সময় তল্লাশি করে তার কাছে পাওয়া যায় ১ হাজার ২০ পিস ইয়াবা। অন্যদিকে আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে আমিরাবাড়ী ইউনিয়নের বগার বাজার থেকে অপর মাদক ব্যবসায়ী ইমরান মিয়াকে আটক করা হয়। এ সময় তার কাছে পাওয়া যায় ৫৫ পিস ইয়াবা। আটক মিজানুর রহমান আমিরাবাড়ী ইউনিয়নের গুজিয়াম গ্রামের দুলাল হোসেনের ছেলে এবং ইমরান মিয়া মুক্তাগাছা উপজেলার সৈয়দপাড়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে। আজ দুপুরে আটক ওই দুই ব্যবসায়ীকে আদালতে প্রেরণ করে পুলিশ।

এ ব্যাপারে ওসি জাকিউর রহমান বলেন, উপজেলাজুড়ে মাদকের বিশেষ অভিযান চলছে। পৃথকস্থান থেকে দুই মাদক ব্যবসায়ীকে ১ হাজার ৭৫ পিস ইয়াবাসহ আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। 



মন্তব্য