kalerkantho


নীলফামারীতে ছাত্রদলের তিন নেতাকর্মী আটক

নীলফামারী প্রতিনিধি   

২৭ এপ্রিল, ২০১৮ ০০:৪২



নীলফামারীতে ছাত্রদলের তিন নেতাকর্মী আটক

ছবি: কালের কণ্ঠ

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নীলফামারীতে ছাত্রদলের ঝটিকা মিছিল থেকে তিন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে জেলা শহরের পৌর মার্কেটের সামনে থেকে তাদেরকে আটক করে।

তারা হলেন, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আদনান হোসেন শিপন, পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এনামুল হক, সদস্য রাকিব হোসেন। এ সময় মিছিল ছত্রভঙ্গ করে দেয় পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্সের নেতৃত্বে শহরের মড়াল সংঘ মোড় থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি প্রধান সড়ক ধরে জেলা বিএনপির কার্যালয়ের দিকে যাওয়ার সময় পৌর মার্কেটের সামনে পুলিশ বাধা দেয়। বাধা অতিক্রম করার চেষ্টাকালে পুলিশ মিছিলটি ছত্রভঙ্গ করে তিন নেতাকর্মীকে আটক করে।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স অভিযোগ করে বলেন, দলের চেয়ারপার্সনের মুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাজা বাতিলের দাবিতে আমাদের শান্তিপূর্ণ মিছিলে পুলিশ চড়াও হয়ে লাঠিচার্জ করে। এ সময় তিন নেতাকর্মীকে আটক করে।

নীলফামারী থানার পরিদর্শক (তদন্ত) এরশাদুল আলম বলেন, 'ছাত্রদলের ঝটিকা মিছিল থেকে নাশকতা সৃষ্টির চেষ্টাকালে তিনজনকে আটক করা হয়েছে। এ সময় মিছিলটি ছত্রভঙ্গ করা হয়।



মন্তব্য