kalerkantho


নওগাঁয় দোকানে আগুন, ৩ লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত

নওগাঁ প্রতিনিধি   

২৭ এপ্রিল, ২০১৮ ০০:১৬



নওগাঁয় দোকানে আগুন, ৩ লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত

ফাইল ছবি

নওগাঁর রাণীনগর উপজেলায় বুধবার দিবাগত গভীর রাতে দোকান ঘরে আগুন লেগে প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত হয়েছে। বুধবার রাতে উপজেলা সদরের খট্টেশ্বর গ্রামের স্কুলের মোড় নামক স্থানে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

সূত্র জানায়, উপজেলার খট্টেশ্বর গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে হোসেন আলী (২৮) একই গ্রামের স্কুলের মোড় নামক স্থানে একটি দোকান ঘর ভাড়া নিয়ে ব্যবসা করে আসছিলেন। প্রতিদিনের মত বুধবার রাত ১১টার দিকে ব্যবসায়িক কাজ শেষে দোকান ঘর বন্ধ করে বাড়িতে চলে যান। প্রায় ১ ঘণ্টা পর স্থানীয় লোকজন আগুন দেখতে পেয়ে দোকান মালিক হোসেন আলীকে খবর দেয়।

তিনি দোকানে এসে দেখতে পান তার দোকানে থাকা তেল, চাল, ডাল, ফ্রিজ, টেলিভিশনসহ বিভিন্ন ধরনের প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। এনজিও থেকে ঋণ নিয়ে দোকানে মালামাল তুলে কয়েকদিন বেচা-কেনা করতে না করতেই কেউ শক্রতামূলকভাবে রাতে আমার দোকান ঘরে আগুন লাগিয়ে দিয়েছে বলে দোকান মালিক হোসেন আলী জানান।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান জানান, বিষয়টি জানার পর থানা থেকে একজন অফিসার ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। অগ্নিকাণ্ডের ঘটনায় দোকানের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।


মন্তব্য