kalerkantho


বিদ্যুতের আলোয় আলোকিত হলো নেত্রকোনার তিন গ্রাম

হাওরাঞ্চল প্রতিনিধি    

২৬ এপ্রিল, ২০১৮ ২২:৪৫



বিদ্যুতের আলোয় আলোকিত হলো নেত্রকোনার তিন গ্রাম

‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোনার পূর্বধলা উপজেলার ৩টি গ্রামকে আনুষ্ঠানিকভাবে বিদ্যুতের আলোয় আলোকিত করা হয়েছে। 

নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে আজ বৃহস্পতিবার দুপুর ২টায় খলিশাউড় ইউনিয়নের বহেরাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নেত্রকোনা-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক) এক সুইসে টিপ দিয়ে ওই ইউনিয়নের বহেরাকান্দা, মাগুরপাড়া ও কুঁরপাড় গ্রামের ২০৬ টি পরিবারকে বিদ্যুতের আলোয় আলোকিত করে দেন। 

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাবেক জেলা ছাত্রলীগ নেতা শেখ আব্দুর রাশেদের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পল্লী বিদ্যুতের এজিএম মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোতাহার হোসেন বকুল, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান রুক্কু, প্রচার সম্পাদক এখলাছ উদ্দিন, ক্রীড়া সম্পাদক আইনুল হক আকন্দ, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মাসুদ আলম টিপু, যুবলীগের সম্পাদক নুরুল আমিন খান পাঠান শওকত ও খলিশাউড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার প্রমূখ।

এ ব্যাপারে নেত্রকোনা পল্লী বিদ্যুত সমিতির এজিএম মজিবুর রহমান জানান, ৬৭ লাখ ৫১ হাজার টাকা ব্যায়ে প্রায় সাড়ে চার কিলোমিটার এলাকায় বিদ্যুতের লাইন নির্মাণ করে ২০৬টি পরিবারকে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে।


মন্তব্য