kalerkantho


সৈয়দপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

২৬ এপ্রিল, ২০১৮ ২১:০৬



সৈয়দপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

নীলফামারীর সৈয়দপুরে মমতাজ বেগম (৪০) নামে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার শহরের উপকন্ঠ পূর্ব বোতলাগাড়ী ডাঙ্গাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটি থানায় নিয়ে আসে। তবে মৃত্যুর এ ঘটনায় পরিবার ও এলাকাবাসীর কোনো আপত্তি না থাকায় আইনি কার্যক্রম শেষে মৃতের লাশ রাতেই তার স্বামীর কাছে হস্তান্তর করে পুলিশ। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, উল্লিখিত এলাকার বাসিন্দা বৈদ্যুতিক মিস্ত্রী বাবু হোসেনের স্ত্রী মমতাজ বেগম। তিনি দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। গত বুধবার দুপুরে বাড়ির লোকজনের অনুপস্থিতিতে মানসিক রোগী মমতাজ বেগম তার শয়নকক্ষের ঘরের তীরের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে। এর ঠিক কিছুক্ষণ পর স্বামী বাবু হোসেন বাড়িতে এসে তার স্ত্রীকে ফাঁস লাগানো অবস্থায় ঝুলে থাকতে দেখে চিৎকার দেয়। খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে মমতাজ বেগমের  লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন থানার উপপরিদর্শক মো. জামিল উদ্দিন। তিনি জানান, গলায় ফাঁস লাগানো দাগ ছাড়া শরীরে অন্য কোনো আঘাতের চিহ্ন মেলেনি। এটি আত্মহত্যা বলে নিশ্চিত হওয়া গেছে। 

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশা এ ঘটনাটি নিশ্চিত করেন।

 



মন্তব্য