kalerkantho


বরগুনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রাণনাশের হুমকিসহ ধর্ষণ চেষ্টার মামলা

বরগুনা প্রতিনিধি   

২৬ এপ্রিল, ২০১৮ ১৬:৫৭



বরগুনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রাণনাশের হুমকিসহ ধর্ষণ চেষ্টার মামলা

বরগুনা সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি গোলাম আহাদ সোহাগের বিরুদ্ধে বরগুনা থানায় প্রাণনাশের হুমকিসহ ধর্ষণ চেষ্টার মামলা নিয়েছে পুলিশ। আদালতের নির্দেশে গতকাল মঙ্গলবার রাতে মামলাটি রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছেন বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাসুদুজ জামান। 

এদিকে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান গোলাম আহাদ সোহাগ বলেন, অভিযোগকারীর দুলাভাই মোঃ শানু মিয়ার সাথে দীর্ঘদিন ধরে শহরের চরকলোনী এলাকায় একটি বাড়ির জমি নিয়ে তার বিরোধ চলছে। সেই বিরোধের জের ধরে ষড়যন্ত্রমূলকভাবে তার বিরুদ্ধে এ অভিযোগ করা হয়েছে।  

এর আগে গত ১৮ এপ্রিল বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে প্রাণনাশের হুমকিসহ ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে  ইউপি চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি গোলাম আহাদ সোহাগের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন বরগুনার  চরকলোনী এলাকার একজন নারী (২৮)। ওইদিনই অভিযোগকারীর অভিযোগ আমলে নিয়ে তা এফআইআর করার জন্য বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোঃ জুলফিকার আলী খান। 

বরগুনা থানার ওসি এস এম মাসুদুজ জামান জানান, আদালতের নির্দেশে মঙ্গলবার রাতে মামলাটি রেকর্ড করা হয়েছে। আগামী ২ জুলাই এর মধ্যে এ ঘটনার তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশও দিয়েছেন আদালত। ঘটনাটির যথাযথ তদন্ত করে যত দ্রুত সম্ভব প্রতিবেদন দাখিল করা হবে।  

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান গোলাম আহাদ সোহাগ বলেন, মামলার বাদীর দুলাভাই মোঃ শানু মিয়ার সাথে দীর্ঘদিন ধরে একটি বাড়ির জমি নিয়ে বিরোধ চলছে তার। এ নিয়ে একাধিকবার সালিস বৈঠকও হয়েছে। কোনো সমাধান হয়নি। সেই বিরোধের জের ধরে ষড়যন্ত্রমূলকভাবে শানু মিয়া তার শালীকে দিয়ে তার বিরুদ্ধে এ অভিযোগ করিয়েছেন। 



মন্তব্য