kalerkantho


ঝালকাঠিতে যুবলীগ নেতা হত্যা মামলার আসামি ঢাকায় গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি    

২৬ এপ্রিল, ২০১৮ ১৪:৩৯



ঝালকাঠিতে যুবলীগ নেতা হত্যা মামলার আসামি ঢাকায় গ্রেপ্তার

ঝালকাঠিতে যুবলীগ নেতা তৌহিদুল সিকদার হত্যা মামলার পলাতক আসামি রিপন খানকে (৪০) ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে ঢাকার সদরঘাট এালাকা থেকে এক নারীসহ পুলিশ তাকে গ্রেপ্তার করে। তিনি বরিশাল থেকে লঞ্চযোগে ঢাকা গিয়েছিলেন।

গ্রেপ্তার রিপন খান বিনয়কাঠি ইউনিয়নের উত্তম নগড় গ্রামের মৃত. আজাহার খানের ছেলে। মামলায় দায়েরের পর থেকে তিনি পলাতক ছিলেন। মাঝে মধ্যে পালিয়ে গ্রামের বাড়িতে যাতায়াত করতেন রিপন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদরঘাট এলাকা থেকে রিপনকে গ্রেপ্তার করা হয়। ঝালকাঠিতে নিয়ে আসার পরে তাকে আদালতে সোর্পদ করা হবে।

২০১৫ সালের ৪ জুন রাতে বিনয়কাঠি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক তৌহিদুল সিকদারকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। ৬ জুন নিহত তৌহিদুল সিকদারের স্ত্রী নুর নেহার বাদী হয়ে হত্যার অভিযোগে ঝালকাঠি থানায় মামলা করেন। মামলা দায়েরের পর থেকেই পলাতক ছিলেন রিপন খান। হত্যা মামলার প্রধান আসামি শওকত সিকদার জামিনে রয়েছেন। এ ছাড়া অন্য চার আসামি জেল হাজতে রয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

ঝালকাঠি সদর থানার ওসি মো. আবু তাহের মিয়া বলেন, 'গ্রেপ্তার হওয়া রিপন খানকে ঝালকাঠি নিয়ে আসলে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।' 



মন্তব্য