kalerkantho


গোপালগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি    

২৬ এপ্রিল, ২০১৮ ১৩:৫৯



গোপালগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই নিহত

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ধান মাড়াই নিয়ে  বিরোধকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে বড় ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক ছোট ভাই আনন্দ বাইনকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকাল পৌঁনে ১০টার দিকে জেলার কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বড় ভাই গোবিন্দ বাইন (৬০) মারা যান।

গোপালগঞ্জের কোটালীপাড়া থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক জানিয়েছেন, গত বুধবার সন্ধ্যায় কোটালীপাড়া উপজেলার পশ্চিম হাজরাবাড়ী গ্রামের গোবিন্দ বাইন ও তার ছোট ভাই আনন্দ বাইন নিজ বাড়ির উঠানে ধান মাড়াই করছিলেন। ধান মাড়াই করা নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ বাঁধে এবং কথাকাটাকাটির একপর্যায়ে ছোট ভাই আনন্দ বাইন কাঠের পিড়ি দিয়ে বড় ভাই গোবিন্দ বাইনের মাথায় আঘাত করেন। এতে মারাত্মক আহত হন তিনি।

ওসি বলেন, গুরুতর অবস্থায় গোবিন্দ বাইনকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় মারা যান তিনি। লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা দায়েরের পর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।   


মন্তব্য