kalerkantho


রাজনগরের অগ্নিকাণ্ডে ঘুমন্ত মা-মেয়ের মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

২৬ এপ্রিল, ২০১৮ ১০:৪৯



রাজনগরের অগ্নিকাণ্ডে ঘুমন্ত মা-মেয়ের মৃত্যু

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় বসত ঘরে আগুন লেগে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন ওয়াছির মিয়ার ছেলে মুন্না আজিজ (২৭)। তিনি একটি কলেজে উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্র। তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেওয়া হচ্ছে। বুধবার রাতে রাজনগর সদর ইউনিয়ন ভোজবল গ্রামের ওয়াছির মিয়ার বাড়িতে ফ্রিজ বিস্ফোরণ হলে ঘটনাস্থলেই তার মেয়ে শাহিনা বেগম (২৪) নিহত হন। এসময় দগ্ধ হন তার স্ত্রী রোকেয়া বেগম (৫৫)। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে রোকেয়াও মারা যান।

রাজনগর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) বিল্লাল হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি আরও জানান, নিহতরা হলেন রোকেয়া বেগম (৫৫) এবং তাঁর মেয়ে শাহীন বেগম (২৪)। শাহীন মৌলভীবাজার সরকারি কলেজে স্নাতক (সম্মান) শ্রেণির শেষবর্ষের ছাত্রী। খবর পেয়ে শাহিনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আজ বৃহস্পতিবার সকালে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল ভৌমিক গণমাধ্যমকে জানান, রোকেয়া বেগমের স্বামী কয়েক বছর আগে মারা গেছেন। ছেলে-মেয়েকে নিয়ে তিনি ওই বাড়িতে বসবাস করতেন। বুধবার রাতে ওই বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মা ও মেয়েকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 



মন্তব্য