kalerkantho


ফরিদগঞ্জ পৌর মেয়র মাহফুজুল হকের পাল্টা সংবাদ সম্মেলন

চাঁদপুর প্রতিনিধি   

২৫ এপ্রিল, ২০১৮ ২৩:০২



ফরিদগঞ্জ পৌর মেয়র মাহফুজুল হকের পাল্টা সংবাদ সম্মেলন

ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক বলেছেন, জামায়াত-শিবিরের সহযোগিতা নিয়ে একটি কুচক্রী মহল আওয়ামী লীগের ভাবমূর্তি এবং তার ইমেজ নষ্ট করতে এখন মরিয়া। তাই নিজদের ব্যর্থতা চাপাতে কতিপয় কাউন্সিলর তার বিরুদ্ধে গতকাল মঙ্গলবার সংবাদ সম্মেলন করেছেন। আজ বুধবার বিকেলে চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

মেয়র মাহফুজুল হক বলেন, আমি নৌকা প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হয়েছি। পৌরসভার সবধরণের উন্নয়নের জন্য সরকার, এলাকাবাসী সবাই আমাকে সহযোগিতা করছে। এমন পরিস্থিতিতে কতিপয় সুবিধাবাদী মহল জামায়াত-শিবিরের পরামর্শ নিয়ে আমাকে এবং সরকারকে জনসম্মুখে হেয় করতে নোংরা ষড়যন্ত্রে মেতে উঠেছে। 

তিনি আরো বলেন, এখনো সময় আছে, আসুন উন্নয়নের স্বার্থে এবং জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে সবাই মিলে এক সাথে কাজ করি।

সংবাদ সম্মেলনে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকারসহ চারজন পৌর কাউন্সিলর উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল মঙ্গলবার বিকেলে ডাকবাংলো চত্বরে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হকের বিরুদ্ধে নানা অনিয়ম, দুর্নীতি, অশোভন আচরণ এবং স্বজনপ্রীতির অভিযোগ আনেন ৯ জন পৌর কাউন্সিলর। এসব ঘটনার প্রতিকার চেয়ে তারা ওই মেয়রের সকল কাজের অসহযোগিতা প্রকাশ করে অনাস্থা জানিয়েছেন। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ফরিদগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র খলিলুর রহমান। সেখানেও বেশ কয়েকজন কাউন্সিলর উপস্থিত ছিলেন।


মন্তব্য