kalerkantho


কেরানীগঞ্জে অটিজম ও এনডিডি শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে একীভূতকরণ শীর্ষক সেমিনার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৫ এপ্রিল, ২০১৮ ২২:৩৬



কেরানীগঞ্জে অটিজম ও এনডিডি শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে একীভূতকরণ শীর্ষক সেমিনার

কেরানীগঞ্জ উপজেলায় মাধ্যমিক পর্যায়ের অটিজম ও এনডিডি শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে একীভূতকরণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

আজ বুধবার সকালে কেরানীগঞ্জ উপজেলার রেড রোজ পার্টি সেন্টারে সেমিনারের আয়োজন করে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের ন্যাশনাল একাডেমী ফর অটিজম এন্ড নিউরো-ডেভেলপমেন্ট ডিজএ্যাবিলিটিজ (এনএএএনডি)।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক মোঃ মাহাবুবুর রহমানের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মোঃ মহিউদ্দীন খান। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইপনা, বিএসএমএমইউ ট্রেনিং কো-অর্ডিনেটর ডাঃ মাজাহারুল মান্নান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্মসচিব (বেসরকারি মাধ্যমিক) সালমা জাহান ও কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমীন।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নিলুফার জাহান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মাজেদা সুলতানা, শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম হোসেন সোহেল ও জিনজিরা পি এম পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আবু সিদ্দিক, রাজাবাড়ি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ তরিকুল ইসলাম প্রমুখ।



মন্তব্য