kalerkantho


ঝালকাঠির রাজাপুরে দুই যুবকের মরদেহ উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

২৪ এপ্রিল, ২০১৮ ১৫:২৬



ঝালকাঠির রাজাপুরে দুই যুবকের মরদেহ উদ্ধার

ঝালকাঠির রাজাপুরের পৃথক স্থান থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে মঙ্গলবার সকালে উপজেলার বাইপাস সড়কের তুলাতলি এলাকা থেকে জাহাঙ্গীর হোসেন হাওলাদার (২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, রাজাপুর উপজেলার বড়ইয়া ইউনিয়নের দক্ষিণ ভাতকাঠি গ্রাম থেকে শুকুর আলী হাওলাদার (২১) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। জাহাঙ্গীর ওই এলাকার মৃত মুনছুর আলী হাওলাদারের ছেলে। তিনি পেশায় একজন রিকশাচালক বলে জানা গেছে। এছাড়া নিহত শুকুর আলী উপজেলার দক্ষিণ আঙ্গারিয়া গ্রামের দুলাল হাওলাদারের বড় ছেলে। তিনি পেশায় ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। স্থানীয় সূত্রে জানা গেছে, নয়মাস আগে বড় ভাইয়ের শ্যালিকাকে বিয়ে করে জাহাঙ্গীর। সম্প্রতি পারিবারিক কলহের জের ধরে বিবাহ বিচ্ছেদ হয় তাদের। এ নিয়ে অভিমান করে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে জাহাঙ্গীর আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি। তবে বিবাহ বিচ্ছেদ নিয়ে বড় ভাইয়ের সঙ্গে বিরোধ থাকায় আত্মহত্যার ঘটনাটি রহস্যজনক বলে ধারণা করা হচ্ছে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফিন বলেন, নিহতের মাথায় ও শরীরে ধাড়ালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মোটরসাইকেল ও তার মোবাইলটি উদ্ধার করা হয়েছে। পাশাপাশি মরদেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

 


মন্তব্য