kalerkantho


সাভারে বেলকনি থেকে পড়ে শিক্ষার্থী নিহত

কালের কণ্ঠ অনলাইন   

২৪ এপ্রিল, ২০১৮ ১২:২৯



সাভারে বেলকনি থেকে পড়ে শিক্ষার্থী নিহত

সাভারে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আবাসিক হোস্টেলের বেলকনি থেকে পড়ে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত শিক্ষার্থীর নাম সাইফুল্লাহ তালুকদার মহসিন (২২)। নিহত সাইফুল্লাহ তালুকদার মহসিন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ তৃতীয় সেমিস্টারের ছাত্র এবং নেত্রকোনার কেন্দুয়া থানার কোমরওরা গ্রামের আলী আকবর তালুকদার মল্লিকের ছেলে। সোমবার গভীর রাতে সাভারের খাগান এলাকায় বিশ্ববিদ্যালটির আবাসিক হোস্টেলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্যাম্পাসে শিক্ষার্থীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। এ বিষয়ে শিক্ষার্থীদের শান্ত থাকতে অনুরোধ করা হয়েছে। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রার এ কে এম ফজলুল হক বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

শিক্ষার্থীরা জানায়, গভীর রাতে মহসিন নিজের আবাসিক হোস্টেলের রুম থেকে অন্য রুমে যাওয়ার সময় ছয়তলা থেকে মাটিতে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় শিক্ষার্থীরা উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।



মন্তব্য