kalerkantho


সুনামগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি    

২৪ এপ্রিল, ২০১৮ ০৯:০৯



সুনামগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

সুনামগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় ইমান আলী (২০) নামের এক পুলিশ কনেস্টেবল নিহত হয়েছেন। গতকাল  সোমবার সন্ধ্যায় সুনামগঞ্জ-সিলেট সড়কের শহিদ তালেব সেতুতে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী কাভার্ড ভ্যানের চালক ও হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের বাসিন্দা ঈমান আলী মাত্র এক বছর আগে পুলিশ বাহিনীর চাকরিতে যোগ দেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় দক্ষিণ সুনাগঞ্জ থানার এসআই মীর হোসেন ও পুলিশ কনেস্টেবল ঈমান আলী থানা থেকে মোটরসাইকেলযোগে উপজেলার নোয়াখালী বাজারে মামলা সংক্রান্ত বিষয়ে যাচ্ছিলেন। এ সময় সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এসআই মীর হোসেন ও এসআই ঈমান আলী রাস্তায় ছিটকে পড়েন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় ঈমান আলীকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত সাড়ে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

আহত এসআই মীর হোসেনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে, কাভার্ড ভ্যানটি পুলিশের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালানোর সময় স্থানীয়রা গাড়িসহ চালক  সুমন হোসেন (৩০) ও হেলপার রিপন মিয়াকে আটক করে পুলিশে দিয়েছে।

চালক সুমন মিয়া চাঁদপুর জেলার মতলব উত্তর থানার রাজুর কান্দি গ্রামের গিয়াস উদ্দিন ছেলে ও হেলপার রিপন মিয়া ময়মনসিংহ জেলার ফুলবাড়ি থানার লক্ষ্মীপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান কনেস্টেবলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, চিকিৎসাধীন অবস্থায় কনেস্টেবল ঈমান আলী মারা গেছেন। তিনি মাত্র এক বছর আগে চাকরিতে যোগ দিয়েছিলেন। পুলিশ স্থানীয়দের সহায়তায় ঘাতক চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে।


মন্তব্য