kalerkantho


জঙ্গিবাদের বিরুদ্ধে সাংসদ একরামের কঠোর হুঁশিয়ারি

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

২৩ এপ্রিল, ২০১৮ ২০:৫৬



জঙ্গিবাদের বিরুদ্ধে সাংসদ একরামের কঠোর হুঁশিয়ারি

জঙ্গিবাদ, সন্ত্রাসী, মাদকসেবী-মাদক বিক্রেতা ও ইভটিজারদের উদ্দেশ্যে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরনামুল করিম চৌধুরী বলেছেন, এরা পরিবার, সমাজ ও দেশের শত্রু। এরা যে দলের হোক, যত ক্ষমতাধর হোক কোনো ছাড় দেওয়া হবে না।

গতকাল রবিবার সন্ধ্যায় নোয়াখালী সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়ন আওয়ামী লীগ অয়োজিত বিশাল জনসভায় তিনি এ কথা বলেন। সম্প্রতি নির্বাচন কমিশন কতৃক নোয়াখালী-৫ থেকে নোয়াখালী -৪ আসনে সংসদীয় আসনে সদর উপজেলার নেয়াজপুর ও অশ্বদিয়া ইউনিয়ন ঘোষণা দেবার পর তিনি স্থানীয় ভুলুয়া ডিগ্রি কলেজ মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এই আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, এখানকার মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন, রাস্তাঘাট, পুল-কালর্ভাটসহ বিভিন্ন প্রতিষ্ঠানে উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে নতুনভাবে সাজানো হবে। এ দুটি ইউনিয়ন দীর্ঘ সময় থেকে অবহেলিত ছিলো। আগামী ৮ মাস আমার হাত দিয়ে তার নির্বাচনী এলাকার অন্যান্য এলাকার বাদ দিয়ে এখানে উন্নয়ন করে সব সমতা আনার আশ্বাস দেন।

নেয়াজপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন কচির সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী এবং ইউনিয়নের যুবলীগের বতর্মান সভাপতি মেজবাহ উদ্দিন শামীমের পরিচালনায় জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামসুদ্দিন সেলিম, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান, নেয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান আমির হোসেন বাহাদুর প্রমুখ।



মন্তব্য