kalerkantho


কেন্দুয়ায় বিদ্যালয়ের শতবর্ষ অনুষ্ঠানে মতিয়া চৌধুরী

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

২২ এপ্রিল, ২০১৮ ০৩:৪২



কেন্দুয়ায় বিদ্যালয়ের শতবর্ষ অনুষ্ঠানে মতিয়া চৌধুরী

শেখ হাসিনা হলেন দেশের জন্য ত্যাগের মূর্ত প্রতীক। তিনি দেশকে ভালো বাসেন বলেই তো নিজের জীবন বাজি রেখে সকল ষড়যন্ত্র উপেক্ষা করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন। শেখ হাসিনা উন্নয়ন করে চমকে দিয়েছেন। আগামীতে আবারো ক্ষমতায় আসলে দেশের চেহারা পাল্টে যাবে। এই জন্য তাঁকেই বারবার ক্ষমতায় আনতে হবে। অন্য কেউ সরকারে এলে দেশ ধ্বংস করে ফেলবে। 

শনিবার বিকালে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এসব কথা বলেন।

এর পূর্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন, নেত্রকোনা-৩ আসনের সাবেক এমপি ও বর্ষিয়ান রাজনীতিবিদ এডভোকেট এম জুবেদ আলী।

তিনি আরো বলেন, প্রশ্ন ফাঁসের বিষয়টি নতুন নয়। পূর্ব থেকেই তা চলে আসছিল। তবে বর্তমানে প্রশ্ন ফাঁস ব্যাধিতে পরিণত হলেও শেখ হাসিনা সরকার তা কঠোর হস্তে দমন করছেন। 

নওপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও শতবর্ষ উদযাপন কমিটির আহ্বায়ক মো. তাজুল ইসলাম তাজুর সভাপতিত্বে ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সুমন এবং সহকারী শিক্ষক আনোয়ার উদ্দিন খান হিরণের পরিচালনায় অন্যদের বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, এমপি ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু, এমপি ছবি বিশ্বাস, সাবেক এমপি মঞ্জুর কাদের কোরাইশী, মন্ত্রীপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব ফারুক আহমেদ, বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল, জেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নূরুল ইসলাম প্রমুখ।

এ ছাড়া শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিশিকান্ত রায়। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়


মন্তব্য