kalerkantho


গফরগাঁওয়ে গরু চোরসহ ছয়জন গ্রেপ্তার, গরু উদ্ধার

গফরগাঁও(ময়মনসিংহ) প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০১৮ ২০:৪৮



গফরগাঁওয়ে গরু চোরসহ ছয়জন গ্রেপ্তার, গরু উদ্ধার

ময়মনসিংহের গফরগাঁওয়ে গরু চোরসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে চুরি যাওয়া একটি গাভী গরু উদ্ধার করা হয়। আজ শনিবার গ্রেপ্তারকৃতদের ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার ও বৃহস্পতিবার রাতে উপজেলার চরআলগী ইউনিয়নের উত্তর নয়াপাড়া গ্রামের কৃষক মোতালেব মিয়ার একটি, আব্দুল বারী মিয়ার একটি, বাদল মিয়ার একটি, বাকির মিয়ার একটি, হেলাল মিয়ার একটি গরুসহ বেশ কয়েকটি গরু চুরি যায়। এ ঘটনায় শুক্রবার সকালে আব্দুল বারী মিয়া বাদী হয়ে অজ্ঞাত চোরদের আসামি করে গফরগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে ওইদিন সকালেই স্থানীয় চৌকিদাররা এলাকাবাসীর সহায়তায় চর আলগী উত্তর নয়াপাড়া গ্রামের তমিজ উদ্দিনের ছেলে ও চিহ্নিত গরু চোর আসাদ মিয়া(৩০) ও মাথার বাড়ি গ্রামের মফিজ উদ্দিনের ছেলে রুহুল(২২)কে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। পরে থানা পুলিশের জিজ্ঞাসাবাদ ও আটক চোরদের স্বীকারোক্তির ভিত্তিতে গফরগাঁও থানার এসআই আহসান হাবিব সন্ধ্যায় পাশের উপজেলা হোসেনপুরের পিতলগঞ্জ বাজার থেকে চুরি যাওয়া গরুসহ হালিমা গ্রামের তোফাজ্জল মিয়ার ছেলে ও চিহ্নিত গরু চোর শফিকুল ইসলামকে(৩৫) আটক করে থানায় নিয়ে আসেন। পরে উদ্ধারকৃত গরুটি বাদী আব্দুল বারী মিয়ার জিম্মায় দেওয়া হয়।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে আজ শনিবার সকালে নারী নির্যাতন মামলার আসামি ধামাইল গ্রামের শাহাজাহানের ছেলে জহিরুল ইসলাম, মাদক মামলার আসামি ষোলহাসিয়া গ্রামের মতি মিয়ার ছেলে বিল্লাল, মারামারি মামলার আসামি রৌহা গ্রামের মৃত রুসমত আলীর ছেলে আমিনুল ইসলাম(৩৭)কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন গফরগাঁও থানার এসআই সাইফুল ইসলাম ও এএসআই মিজানুর রহমান। আজ শনিবার গ্রেপ্তারকৃতদের ময়মনসিংহ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে গফরগাঁও থানার অফিসার আবদুল আহাদ খান বলেন, গ্রেপ্তারকৃতদের ময়মনসিংহ জেলহাজতে পাঠানো হয়েছে। উদ্ধার করা গরুটি বাদীর জিম্মায় দেওয়া হয়েছে।


মন্তব্য