kalerkantho


নড়াইলে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, নিহত ১

নড়াইল প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০১৮ ২০:০১



নড়াইলে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, নিহত ১

নড়াইলের পার-মল্লিকপুর গ্রামে বিবাদমান দুটি গ্রুপের সংঘর্ষে খায়ের মৃধা(৪০) নামে একজন প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন। নিহত খায়ের ওই গ্রামের মৃত মকিম মৃধার ছেলে। এ সংঘর্ষে আহত হন আরো পাঁচজন। এদিকে সংঘর্ষ থামাতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ২৫ রাউন্ড গুলি ছোড়ে। এতে আরো পাঁচজন আহত হন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তার নিয়ে ইউপি সদস্য উজ্জ্বল ঠাকুর ও হেমায়েত হোসেন হিমু পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলছে। আজ শনিবার ভোর ৬টার দিকে গ্রামের ভ্যান স্ট্যান্ডে চায়ের দোকানে চা খেতে আসলে হেমায়েত হোসেন পক্ষের আকরাম সরদার ও লিটুকে মারধর করে প্রতিপক্ষরা। এরপর হেমায়েত হোসেন পক্ষের লোকজন প্রতিপক্ষের খায়ের মৃধাকে তিন দফায় উপর্যুপরি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। তাঁকে প্রথমে লোহাগড়া উপজেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর সকাল সাড়ে ১০টার দিকে তাঁর মৃত্যু হয়। এ সময় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অন্তত ২৫ রাউন্ড গুলি ছোটে। পুলিশের গুলিতে আহত হয় অনিল ঠাকুর(২৮),সবুজ মিনা(২৩), নিয়ন সর্দার(২২),রিয়াজুল ঠাকুর(২০) ও জাকির শেখ। আহতদের লোহাগড়া স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা প্রদান করা হচ্ছে। 

এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, পুলিশ ছত্রভঙ্গ করতে গিয়ে প্রথমে শটগানের ২০টি ও পরে ৫টি গুলি ছোড়ে। তবে পুলিশের গুলিতে কেউ আহত হয়নি। কীভাবে তাঁরা গুলিবিদ্ধ হয়েছে তা তদন্ত করে দেখা হবে। ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।



মন্তব্য