kalerkantho


কিশোরগঞ্জে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

কিশোরগঞ্জ প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০১৮ ০২:৫৪



কিশোরগঞ্জে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

কিশোরগঞ্জের কটিয়াদীতে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছে। নিহত মাসুদ মিয়া (৩৫) কোনাপাড়া গ্রামের সাবেক পুলিশ সদস্য হাজি নূরুজ্জামানের ছেলে। খুনের ঘটনায় অভিযুক্ত তার বড় ছেলের নাম মো. বিপ্লব মিয়া (৪৫)। ঘটনার পর তিনি পালিয়ে যান।

শুক্রবার বিকেলে উপজেলার চান্দপুর ইউনিয়নের কোনাপাড়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্রের দাবি, শুক্রবার জুম্মার নামাজের পর ছোট ভাই মাসুদ তার ঘরে ঘুমিয়ে ছিলেন। আনুমানিক চারটার দিকে সবার অলক্ষ্যে ধারালো ছুরি নিয়ে ছোট ভাইয়ের ওপর ঝাঁপিয়ে পড়ে বড় ভাই বিপ্লব। তার এলোপতাড়ি ছুরিকাঘাতে মারাত্মকভাবে জখম হন মাসুদ। মুমূর্ষু অবস্থায় মাসুদকে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়। 

বড় ভাই বিপ্লবের সন্দেহ ছিল তার স্ত্রীর সঙ্গে ছোট ভাই মাসুদের অনৈতিক সম্পর্ক ছিল। এ নিয়ে দুভাইয়ের মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশ ধারণা করছে।

কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকির রব্বানি বলেন, ছোট ভাইকে জখম করেই বড় ভাই বিপ্লব পালিয়ে যায়। তাকে ধরতে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য