kalerkantho


দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী    

২০ এপ্রিল, ২০১৮ ২১:০৬



দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত

দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে নূর হোসেন অ্যাপলো চৌধুরী (৩২) নামের এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতরাত ১টার দিকে খাউটেংপ্রভিন্স এলাকায় তার নিজ বাসায় এ ঘটনা ঘটে।

নিহত নূর হোসেন অ্যাপলো নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের এসহাক মিস্ত্রি বাড়ির হাবিব উল্লাহ চৌধুরীর ছেলে। তিনি পাঁচ ভাই-বোনের মধ্যে চতুর্থ। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন চৌধুরী জানান, বৃহস্পতিবার কাজ শেষ করে বাসায় যায় অ্যাপলো। রাত ১টার দিকে তার বাসায় কয়েকজন দুর্বৃত্ত হামলা চালায়। এ সময় তারা অ্যাপলোকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

শাহীন চৌধুরী আরো জানান, নিহত অ্যাপলোর লাশ দেশে আনার জন্য তার পরিবারের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। দীর্ঘ চার বছর ধরে তিনি সেখানে ব্যবসা করছিলেন।

এদিকে, অ্যাপলোর মৃত্যুর খবর বাড়িতে আসার পর থেকে সেখানে শোকের মাতম চলছে। তার স্ত্রী ও পরিবারের সদস্যদের কান্নায় এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে। তারা দ্রুত তার মৃতদেহ দেশে আনার দাবি  জানিয়েছেন।


মন্তব্য