kalerkantho


বিদেশিরা বাংলাদেশে এসে চাকরি খুঁজবে : মায়া

চাঁদপুর প্রতিনিধি   

২০ এপ্রিল, ২০১৮ ০৮:৫০



বিদেশিরা বাংলাদেশে এসে চাকরি খুঁজবে : মায়া

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে, তাই উন্নত দেশ না হওয়া পর্যন্ত উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। আগামী কয়েক বছরের মধ্যে বাংলাদেশ নিজ অর্থেই বাজেট পরিকল্পনা করবে। তখন বিদেশিরা বাংলাদেশে এসে চাকরি খুঁজবে।

বৃহস্পতিবার বিকেলে চাঁদপুরের চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদ চত্বরে ‘সরকারের বিগত চারবছরের উন্নয়ন কর্মকান্ড‘ নিয়ে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ত্রাণমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদুরপ্রসারী পরিকল্পণায় দেশব্যাপী বিদ্যুতায়নের ফলে দেশের মানুষের জীবনধারা বদলে গেছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার ফলে গ্রামে বসেই জনগণ সরকারি সকল সেবা গ্রহণের পাশাপাশি দেশ-বিদেশের খবর ও তথ্য জানতে পারছে। তিনি বলেন উন্নয়ণশীলতায় বাংলাদেশ এখন বিশ্বের কাছে একটি বিস্ময়কর রোল মডেল।

জনগণকে সতর্ক করে মায়া চৌধুরী বলেন, ২০১৪ সালের নির্বাচনের মত ২০১৯ সালের নির্বাচনকে বানচাল করতে দেশী বিদেশি ষড়যন্ত্রকারীরা আবারো চক্রান্ত করতে পারে। এদের বিরুদ্ধে পাড়ায় পাড়ায় জনমত গঠনের পাশাপাশি সরকারের উন্নয়ণ কর্মকাণ্ড জনগণের নিকট তুলে ধরার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান পাটোয়ারী, মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা পারভীন চৌধুরী, যুবলীগের কেন্দ্রীয় নেতা সাজেদুল হোসেন দীপু, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু, কেন্দ্রীয় শ্রমিকলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী।
ছবি আছে।


মন্তব্য