kalerkantho


বোয়ালমারীতে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১৯ এপ্রিল, ২০১৮ ২২:০৮



বোয়ালমারীতে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচজন গ্রেপ্তার

ফরিদপুরের বোয়ালমারীতে ডাকাতির প্রস্ততিকালে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ উপজেলার রূপাপাত ইউনিয়নের দেউলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের একটি মেহগনি বাগান থেকে তাদের গ্রেপ্তার করে। আজ বৃহস্পতিবার বিকেলে আদালতের নির্দেশে তাদের জেলহাজতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বোয়ালমারী উপজেলার বাইখির গ্রামের নাসির শেখ (২৫), গোপালগঞ্জ জেলার বিশ্বনাথপুর গ্রামের হারুন শেখ (২৭),কাশিয়ানী উপজেলার ধানজাইল গ্রামের মোহন মোল্লা (৪০), ফরিদপুর সদর উপজেলার বাজড়া গ্রামের রবিউল শেখ (৩৫) এবং নড়াইল জেলার লোহাগড়া গ্রামের হাসান মোল্লা (৩০)।

এ ব্যাপারে বোয়ালমারী থানার ওসি মো. মিজানুর রহমান জানান, গোপনসূত্রে খবর পেয়ে গতকাল বুধবার রাতে ডাকাতি প্রস্তুতিকালে ডাকাতদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি রাম দা, দুটি ছুরি, একটি শাবলসহ তিনটি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কাশিয়ানী ও মধুখালীসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি, অস্ত্র ও বিস্ফোরক মামলা রয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় এসআই দীপঙ্কর সান্যাল বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। আজ বৃহস্পতিবার রিমান্ডের আবেদন চেয়ে তাদের আদালতে সোপর্দ করা হয়। বিকেলে আদালতের নির্দেশে তাদের জেলহাজতে পাঠানো হয়।

 


মন্তব্য