kalerkantho


এইচএসসির ভুয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে স্কুলছাত্র গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি    

১৭ এপ্রিল, ২০১৮ ১৫:১৭



এইচএসসির ভুয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে স্কুলছাত্র গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রি করার অভিযোগে এক স্কুলছাত্রকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল সোমবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার জামবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার নুরুজ্জামান নিশান (১৬) ভোলাহাট উপজেলার বড় জামবাড়িয়া এলাকার কামরুজ্জামানের ছেলে। সে জামবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

সোমবার রাত ৯টায় এক প্রেসব্রিফিংয়ে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কমান্ডার স্কোয়াাড্রন লিডার সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, গ্রেপ্তার নিশান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটস অ্যাপ ব্যবহার করে এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিতরণ করে মানুষের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা নিচ্ছিল। এই খবর পেয়ে সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল জামবাড়ীয়া বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে নুরুজ্জামান নিশানকে গ্রেপ্তার করে।

এ ছাড়া এসএসসি ও এইচএসসি পরীক্ষার ফল পরিবর্তনের কথা বলে বিভিন্ন ব্যক্তির কাছ থেকেও সে টাকা নিয়েছে বলে জানান ওই র‌্যাব কর্মকর্তা। এ ঘটনায় ভোলাহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।  



মন্তব্য