kalerkantho


টঙ্গী থেকে অপহৃত শিশু নীলফামারীতে উদ্ধার, গ্রেপ্তার ৪

নীলফামারী প্রতিনিধি   

২২ মার্চ, ২০১৮ ১৯:৫০



টঙ্গী থেকে অপহৃত শিশু নীলফামারীতে উদ্ধার, গ্রেপ্তার ৪

নীলফামারীতে উদ্ধার হয়েছে গাজীপুরের টঙ্গী থেকে অপহরণ হওয়া চার বছরের শিশু রাজু। এ সময় ওই অপহরণেরসাথে জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোরে জেলার কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের দক্ষিণ চাঁদখানা সারভাসা গ্রাম থেকে তাকে উদ্ধার করে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের সদস্যরা।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, জেলার কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের দক্ষিণ চাঁদখানা সারভাসা গ্রামের মো. বহির উদ্দিন (৬৫) তার দুই ছেলে মোস্তাফিজার রহমান (৩২) ও মশিউর রহমান (২৩), একই গ্রামের আমজাদ হোসেন (৪৫)। ঘটনার সাথে জড়িত বহির উদ্দিনের অপর ছেলে মোস্তাকিম ইসলাম (৩০) পলাতক রয়েছেন।

র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোকতার হোসেন জানান, গত ১৫ মার্চ শিশু রাজু গাজীপুরের টঙ্গীর একটি ভাড়া বাসা থেকে অপহরণ হয়। সে রং মিস্ত্রী শাহেদ মিয়া ও গার্মেন্টস কর্মী মনিরা আক্তারের সন্তান। তাদের বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলা সূর্যকোণা গ্রামে। কাজের সুবাদে টঙ্গীর ওই ভাড়া বাসায় রাজুকে নিয়ে বসবাস করছিলেন তারা। 

এ ঘটনায় গত ১৭ মার্চ রাজুর মা মনিরা আক্তার বাদি হয়ে টঙ্গী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর রাজুর মায়ের (মনিরা আক্তার) সহকর্মী নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের দক্ষিণ চাঁদখানা সারভাসা গ্রামের মোস্তাকিম ইসলাম মোবাইল ফোনে রাজুকে অপহরণ করার কথা জানিয়ে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। বিষয়টি র‌্যাবকে অবহিত করা হলে ওই গ্রামে অভিযান চালিয়ে শিশু রাজুকে উদ্ধার ও অপহরণের সঙ্গে জড়িত চার জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় ঘটনার হোতা মোস্তাকিম পালিয়ে যায়।

তিনি বলেন, উদ্ধার হওয়া শিশু ও গ্রেপ্তার হওয়া চার ব্যক্তিকে র‌্যাব-১৩ রংপুরের মাধ্যমে বিকেল চারটার দিকে টঙ্গী মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য