kalerkantho


উন্নয়নশীল দেশের সাফল্যে মঠবাড়িয়ায় আনন্দ শোভাযাত্রা

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২২ মার্চ, ২০১৮ ১৮:৩৩



উন্নয়নশীল দেশের সাফল্যে মঠবাড়িয়ায় আনন্দ শোভাযাত্রা

জাতিসংঘ কর্তৃক বাংলাদেশকে স্বল্লোন্নত দেশের স্টাটাস থেকে উত্তোরণের স্বীকৃতি দেওয়ার সাফল্যে পিরোজপুরের মঠবাড়িয়ায় আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর হতে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এতে জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ অংশ নেন। শেষে উপজেলা পরিষদ  মিলনায়তনে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জি এম সরফরাজ এর সভাপতিত্বে বক্তব্য দেন, পিরোজপুর জেলা আ.লীগ সহ-সভাপতি ডা. এম নজরুল উসলাম, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, উপজেলা কৃষি কর্মকর্তা মো. মনিরুজ্জামান, মৎস্য কর্মকর্তা মো. মোজাম্মেল হক, সমাজসেবা কর্মকর্তা আখলাকুর রহমান, শিক্ষক মো.রুহুল আমীন, সেচ্ছাসেবক লীগ নেতা আলাউদ্দিন আল আজাদ, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত প্রমূখ।

সভায় বাংলাদেশের অগ্রগতি ও উন্নয়নের স্বল্পোন্নত দেশ হতে বাংলাদেশের উত্তোরণের ঐতিহাসিক সাফল্যে বর্তমান সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানের জন্য জাতিসংঘের স্বীকৃতির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।


মন্তব্য