kalerkantho


সরকারি রাজেন্দ্র কলেজে আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

২২ মার্চ, ২০১৮ ১৪:৩৭



সরকারি রাজেন্দ্র কলেজে আনন্দ মিছিল

বাংলাদেশ স্বল্পোন্নত আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উপলক্ষে প্রচারাভিযান ও সেবা সপ্তাহ উপলক্ষে ফরিদপুরে সরকারি রাজেন্দ্র কলেজে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা  হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে সরকারি রাজেন্দ্র কলেজের শহর ক্যাম্পাসে আনন্দ শোভাযাত্রা, উন্নয়ন কর্মকাণ্ডের বিবরণ সম্বলিত প্ল্যাকার্ড নিয়ে অবস্থান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সকালে কলেজের শহর ক্যাম্পাসে আনন্দ শোভাযাত্রা শেষে প্ল্যাকার্ড নিয়ে অবস্থান কর্মসূচি পালন করা হয়।

পরে মিলনায়তনে কলেজের উপাধ্যক্ষ অসীম কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কলেজ অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলী। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন অধ্যাপক রিজভী জামান, অধ্যাপক সিরাজুল ইসলাম,অধ্যাপক আশরাফুল আজম শাকিল, রুকসু'র ভিপি মিথুন কর্মকার, জি এস মাসুম মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সফল নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। আমাদের যার যার অবস্থান থেকে দেশের জন্য কাজ করে যেতে হবে।

বর্তমান সরকারকে শিক্ষাবান্ধব সরকার মন্তব্য করে বক্তারা বলেন, শিক্ষাঙ্গনে শান্তি ও সুষ্ঠু পরিবেশে শিক্ষার্থীদের জ্ঞানার্জনের মাধ্যমে নিজেদের প্রকৃত মানুষ হিসেবে গড়ার সুযোগ সৃষ্টি  হয়েছে। পরে পাওয়ার পয়েন্টে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড উপস্থাপন করা হয়।


মন্তব্য